আপডেট
Home / বিনোদন / হিসাব পাল্টে দিতে পারেন নায়িকারা

হিসাব পাল্টে দিতে পারেন নায়িকারা

নায়িকাপ্রধান চলচ্চিত্র দিন দিন বাড়ছে বলিউডে। আর এই ছবিগুলোর প্রতি আলাদা আগ্রহ বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের। বেশ কিছু ছবিতে তাঁকেই দেখা গেছে কেন্দ্রীয় চরিত্রে। তাঁকে ভারতীয় গণিতবিদ শকুন্তলা দেবীর চরিত্রে দেখা যাবে। সম্প্রতি তিনি জানান, নায়কশাসিত বলিউডে নায়িকারাই ভবিষ্যতে বদলে দিতে পারেন বক্স অফিসের হিসাব-নিকাশ।

সৃজিত মুখার্জির বেগম জান, মিলান লুথারিয়ার দ্য ডার্টি পিকচার, সুরেশ ত্রিবেণীর তুমহারি সুলু, সুজয় ঘোষের কাহানিসহ একাধিক ছবিতে বিদ্যাকে সাহসী ও দাপুটে চরিত্রে দেখা গেছে। সবশেষ এই নায়িকাকে রুপালি পর্দায় দেখা গেছে জগন শক্তির মিশন মঙ্গল ছবিতে। এই ছবিতে বিদ্যা ছাড়া তাপসী পান্নু, সোনাক্ষী সিনহা, কীর্তি কুলহারি, নিথিয়া মেননসহ একঝাঁক নারী অভিনয়শিল্পীকে দেখা গেছে। আবার শকুন্তলা দেবীর চরিত্রে শিগগির আসবেন পর্দায়। মেঘনা গুলজারের ছপাক ছবির প্রচারে ব্যস্ত দীপিকা পাড়ুকোন। পরিণীতি চোপড়াকে দেখা যাবে সাইনা নেহওয়ালের চরিত্রে। শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে গুঞ্জন সাক্সেনার চরিত্রে। সবকিছু মিলে বিটাউনে নারীকেন্দ্রিক ছবির জোয়ার দেখে রীতিমতো উচ্ছ্বসিত বিদ্যা। তিনি বলেন, ‘বলিউডে বেশি বেশি নারীপ্রধান ছবি হচ্ছে দেখে আমার দারুণ লাগছে। এই সব ছবি থেকে ভালো আয়ও হচ্ছে।’ বিটাউনের নায়িকাদের নিয়ে বেশ আশাবাদী বিদ্যা। তাঁর মতে, আগামী দিনে নায়িকারা বলিউডের চালচিত্র বদলে দিতে পারেন। বিদ্যা বালান বলেন, ‘অদূর ভবিষ্যতে নায়িকারা অনেক হিসাব-নিকাশ পাল্টে দিতে পারেন। নায়িকাপ্রধান ছবি থেকে ২০০ থেকে ৫০০ কোটি রুপি আয় হতে পারে।’

অনু মেনন পরিচালিত শকুন্তলা দেবী ছবিটি মে মাসে মুক্তি পেতে যাচ্ছে। বিদ্যা ছাড়া এই ছবিতে সানিয়া মালহোত্রা, যিশু সেনগুপ্ত ও অমিত সাধকে দেখা যাবে।

About Amina Akter Anne

Check Also

সুখী হওয়ার সহজ কৌশল

সুখী হওয়ার সহজ কৌশল

প্রত্যেক মানুষই যে যার মতো সুখে থাকতে চায়। তবে অনেকেই জানে না সুখের মূল চাবিকাঠি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *